সেমির সম্ভাবনা বাঁচিয়ে রাখল অস্ট্রেলিয়া

প্রথম প্রকাশঃ অক্টোবর ৩১, ২০২২ সময়ঃ ৫:২৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৭ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক :

টি২০ বিশ্বকাপ আসরে স্বাগতিক হয়েও অস্ট্রেলিয়া এ গ্রুপে ৪ নম্বর দল! ৩ ম্যাচে ১ জয়, ১ হার আর ১ ড্র নিয়ে ৩ পয়েন্ট। একই অবস্থায় আয়ারল্যান্ড ৩ পয়েন্ট নিয়েও রান রেটে এগিয়ে থেকে ৩য় দল! আজ ব্রিসবনের উইকেটে এ দুই দলের ব্যাটে-বলে লড়াইয়ে যে দল জিতেবে সেই সেমির পথে এগিয়ে থাকবে। এই জানা তথ্য মাথায় নিয়ে টস হেরে আগে ব্যাট করতে নামে অসি বাহিনী।

২০ ওভার শেষে স্কোর বোর্ডে জমা করে ১৭৯/৫। ওপেনার ও অধিনায়ক এ্যারোন ফিঞ্চের ৪৪ বলে ৬৩ রানে ভর দিয়ে অসি বাহিনী এ সংগ্রহ দাঁড় করায়। ৪২ রানের জয় তুলে ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে এ গ্রুপে ২য় দল।

জবাব দিতে নেমে আইরিশ দল ২৫ রানেই ৫ উইকেটে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে। ওয়ান ডাউনে নামা লরক্যান — ওভার অবদি চেষ্টা করলেন। দেখলেন কেবল আসা-যাওয়ার মিছিল। শেষ ২০ বলে ৫১ রান অসি বোলারদের বিপক্ষে সংগ্রহ করা সম্ভব ছিল না। যদিও লরক্যান চেষ্টা করেছেন। একটা পার্টনারশীপ যদি আইরিশরা পেয়ে যেত তাহলেই অস্ট্রেলিয়ার ভাগ্যে কি ঘটত সেটা আগাম বলা কঠিনই ছিল। সেটা হয়নি, লরক্যানকে কেউ সঙ্গ দিতে পারেনি। ১৮ ওভারে স্কোর ১৩৭/৯, ১২ বলে ৪৩ রান হয়নি। ১৮.১ ওভারে অলআউট ১৩৭। আর ৯ বাউন্ডারি- ১ ছক্কায় ৪৮ বলে ৭১ রান করেও অপরাজিত রইলেন লরক্যান। অসি বোলাররা তাঁকে মাথা নত করাতে ব্যর্থ হয়।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G